সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ২:৫৪ এএম


গণপিটুনির অভিযোগে, মাদ্রাসার অধ্যক্ষসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৪, ২৪ জুলাই ২০১৯  

মামলার দুই আসামিছেলেধরা সন্দেহে আলম নামে মাদকাসক্ত এক যুবককে গণপিটুনি দেওয়ার ঘটনার মাদ্রাসার অধ্যক্ষসহ ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মাওলানা হাফিজুর রহমান সিরাজগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া দারুল কোরআন কওমী মাদ্রাসার অধ্যক্ষ। মামলায় অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করা হয়েছে।

চুরির উদ্দেশ্যে মঙ্গলবার ভোরে জানালা দিয়ে মাদ্রাসায় প্রবেশ করে আলম। এসময় তাকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে মাদ্রাসা কর্তৃপক্ষ ও এলাকাবাসী।পরে গুরুতর আহত অবস্থায় আলমকে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার উপ-পরিদর্শক জুয়েল রানা বাদী হয়ে মঙ্গলবার (২৩ জুলাই) রাতে মামলাটি করেন। অধ্যক্ষ হাফিজুর রহমানকে মূল ও একই এলাকার আইনাল হকসহ বাকিদের সহযোগী আসামি করা হয়েছে। তদন্তের স্বার্থে বাকিদের নাম জানাননি তদন্তকারী কর্মকর্তা (আইও) উপ-পরিদর্শক আলী জাহান।

গণপিটুনির ঘটনায় অধ্যক্ষসহ ৪ সন্দেহভাজনকে থানায় জিজ্ঞাবাদের জন্য আনা হলেও পরে আব্দুল আউয়াল ও মোখলেছুর রহমানকে ছেড়ে দেয় পুলিশ। প্রাথমিক তদন্তে ওই দু’জন নিরাপরাধ হওয়ায় তাদের ছেড়ে দিয়েছে বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ দাউদ। বুধবার (২৪ জুলাই) সকালে দু`জন তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর