বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ২৩:৪১ পিএম


খোলামেলা পোশাক পরে এলেন প্রিয়ঙ্কা, কী করলেন নিক, দেখুন ভিডিও

প্রকাশিত: ২০:৫০, ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৫৪, ৬ ডিসেম্বর ২০১৮

হাতে লাল চূড়া, গলায় মঙ্গলসূত্র এবং সিঁথিতে সিঁদুরের সঙ্গে প্লানজড নেক ড্রেস। এভাবেই বিয়ের পরে দিল্লির এক অনুষ্ঠানে দেখা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক জোনাস। যৌথ জীবনের গোড়া থেকেই যে প্রিয়ঙ্কার প্রতি তিনি খুব যত্নশীল তা-ও বুঝিয়ে দিলেন একটি ছোট্ট কাজেই।

বলিউডের দেশি গার্ল ও তাঁর বিদেশি বরের সেই মিষ্টি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দিল্লিতে ইতিমধ্যেই বেশ ঠান্ডা পড়েছে। অনুষ্ঠানে খোলামেলা পরিবেশে খোলামেলা পোশাকেই আসেন প্রিয়ঙ্কা। সঙ্গে সঙ্গে উঠে গিয়ে নিজের `লেডি লাভ`-এর জন্য চেয়ার এগিয়ে দেন নিক। প্রিয়ঙ্কার ঠান্ডা লাগছে, এই ভেবে নিজের জ্যাকেটটি নতুন বউয়ের গায়ে চাপিয়ে দেন মার্কিন পপ সঙ্গীতশিল্পী। সঙ্গে সঙ্গে প্রিয়ঙ্কা হেসে ওঠেন।

প্রসঙ্গত, দিল্লিতে প্রিয়ঙ্কা-নিকের বিয়ে পর্ব শেষ হয়েছে। এ বার মুম্বইয়ে রিসেপশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন নবদম্পতি। আগামী ১৫ ডিসেম্বর বলি-তারকাদের নিয়ে এই রিসেপশন হবে। তবে দীপিকার মতো প্রিয়ঙ্কাও রিসেপশনে তাঁর কোনও প্রাক্তন প্রেমিককে নিমন্ত্রণ জানাবেন না বলে জানা গিয়েছে। অর্থা বোঝাই যাচ্ছে, নিকইয়ঙ্কার রিসেপশনে শাহিদ কপূর ও শাহরুখ খান অনুপস্থিত থাকবেন।

 

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর