বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ৬:১৯ এএম


কলেজ ছাত্রীকে চাকরির প্রলোভনে ফেলে দল বেঁধে ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৩, ৩ নভেম্বর ২০১৯  

নরসিংদীর শিবপুরে চাকুরির প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (০১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সৃষ্টিগড় হাজিবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে আজ শনিবার (০২ নভেম্বর) বিকালে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রাকিব মিয়া (২০) নামে একজনকে আটক করেছে। আটককৃত রাকিব শিবপুর উপজেলার সৃষ্টিগড় গ্রামের রবিউল্লাহর ছেলে। এ ঘটনায় আরও দুই অভিযুক্ত একই এলাকার শহিদ মিয়ার ছেলে আরিফ (২৫) ও অজ্ঞাতনামা এক গাড়ি চালক পলাতক রয়েছে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মুমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


নির্যাতনের শিকার ওই ছাত্রী ও পুলিশ জানায়, ফোনে পূর্ব পরিচয়ের সূত্র ধরে অভিযুক্ত আরিফ শিল্পপ্রতিষ্ঠানে চাকুরি দেয়ার কথা বলে ওই ছাত্রীকে ফোন করে যেতে বলে। শুক্রবার বিকালে ওই কলেজ ছাত্রী সৃষ্টিগড় এলাকায় গেলে তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নেয় আরিফ ও তার দুই সহযোগী রাকিব ও অজ্ঞাতনামা এক যুবক। বিকেলে চাকুরির খোঁজে গাড়ীতে করে ঘুরিয়ে সন্ধ্যার পরে অপরিচিত জায়গায় নিয়ে যেতে চাইলে ওই ছাত্রী চিৎকার শুরু করে। এসময় তাকে মারধরর করা হয়।

রাতে হাজীবাগান এলাকায় নিয়ে ওই ছাত্রীকে লাথি দিয়ে গাড়ী থেকে ফেলে মুখ বেঁধে ফেলা হয়। পরে হাজীবাগান এলাকার একটি নির্জন জঙ্গলে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। রাতভর নির্যাতন শেষে সকালে জঙ্গলের পাশের একটি বাড়িতে নিয়ে আটক রাখা হয়। পরে সেখান থেকে ওই ছাত্রী কৌশলে পালিয়ে গিয়ে স্থানীয় একজনের সহায়তায় শিবপুর মডেল থানায় গেলে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বিকালে তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রাকিব নামে একজনকে গাড়ীসহ আটক করলেও বাকী দুই অভিযুক্ত পলাতক রয়েছে।

ধর্ষণের শিকার ছাত্রীর মা নরসিংদী হাসপাতালে বলেন, শুক্রবার মেয়েকে চাকুরী দেওয়ার কথা বলে আরিফ ওরফে রনি ডেকে পাঠায়। কিন্তু সন্ধ্যা হয়ে রাত পেরিয়ে গেলেও মেয়ের কোন খোঁজ পাচ্ছিলাম না। সারারাত মোবাইলে চেষ্টা করেও পাইনি। শনিবার দুপুরে শিবপুর হাসপাতালে নেওয়ার পর আমরা ঘটনা জানতে পারি।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক মাহমুদুল কবির বাশার বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি ধারণা করা হচ্ছে। আজকে শনিবার ভিকটিমকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। আগামিকাল (রবিবার) গাইনী বিভাগের চিকিৎসক আরো পরীক্ষা করবেন।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মুমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় আজ (শনিবার) বিকেলে সৃষ্টিগড় এলাকা থেকে রাকিব নামে এক অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। ধর্ষণের শিকার তরুনীর মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। আর তরুণীকে ডাক্তারী পরিক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সব খবর
এই বিভাগের আরো খবর