শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯ ১৩:১০ পিএম


কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি:

প্রকাশিত: ২১:৫৪, ১৯ অক্টোবর ২০১৯  

রাজশাহীর বাগমারার এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রী তামান্না সুলতানা ওরফে টিয়া (১৭)। টিয়া উপজেলার সমসপুর গ্রামের আবদুর রশিদের মেয়ে।

শনিবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ। নিহত টিয়া পুঠিয়ার সাধনপুর পঙ্গু শিশু নিকেতন স্কুল ও কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। ছাত্রীর বাবা আবদুর রশিদের অভিযোগ, মেয়েকে অপহরণের পর ধর্ষণ করে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দেয় শান্ত ও তার সহযোগীরা।

তিন বলেন, টিয়ার সঙ্গে পুঠিয়া উপজেলা সদরের শান্ত ইসলামের প্রেমের সম্পর্ক ছিল। তারা দুজনই বিয়ের জন্য অভিভাবকদের চাপ দেয়। তবে দুই পরিবারের কেউ এ বিয়ের ব্যাপারে রাজি ছিলেন না।

এ ঘটনার জের ধরে গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) রাতের কোন এক সময় শান্তর সঙ্গে মেয়েটি পালিয়ে যায়। সারারাত খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবার। বেলা সাড়ে ১০টার দিকে বাড়ির কাছে নলডাঙ্গা থানার ক্ষুদ্রবাড়িয়াহাটি গ্রামের একটি আম গাছে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে তিনি মেয়ের লাশ শনাক্ত করেন। নলডাঙ্গা থানায় খবর দেয়া হলে পুলিশ একঘণ্টা পরে মরদেহ উদ্ধার করে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, মেয়ের বাড়ি বাগমারায়। তবে লাশ মেয়ের বাড়ির কাছাকাছি নলডাঙ্গা থানার ভেতরে পাওয়া গেছে।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, ‘মরদেহ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের বা আঘাতের কোনো আলামত মেলেনি।’
এডুেকশন বাংলা

সব খবর
এই বিভাগের আরো খবর