রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯ ১১:১৭ এএম


এসআরএফবি’র সভাপতি জেবেল, সাধারণ সম্পাদক তাওহীদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪১, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ১৯:২৩, ২২ নভেম্বর ২০১৯

শিপিং রিপোর্টার্স ফোরাম, বাংলাদেশ (এসআরএফবি) এর সভাপতি দৈনিক যুগান্তরের কাজী এমাদ উদ্দিন জেবেল এবং দৈনিক আমাদের সময়ের তাওহীদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২২ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে এসআরএফবি`র ২০১৯-২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশনার মোস্তফা কাজল, শফিকুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার নির্বাচনের ফল ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটিতে সহ-সভাপতি শফিকুল ইসলাম (এডুকেশন বাংলা), যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সুমন (আগামী নিউজ ডটকম), সাংগঠনিক সম্পাদক মাহমুদ আকাশ (দৈনিক সংবাদ ), অর্থ সম্পাদক গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আফরিন জাহান (বিটিভি), দপ্তর সম্পাদক কাজী মাহফুজুর রহমান শুভ (দৈনিক জনতা)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- রাশেদ আলী (ভোরের কাগজ), হরলাল রায় সাগর (দীপ্ত প্রত্যয়), কিশোর কুমার সরকার (যায়যায়দিন), মাহমুদ রাকিব (সময় টিভি)।

এর আগে বিদায়ী সংগঠনের সভাপতি রাশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জেবেলের পরিচালনায় দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

এডুকেশন/কেআর/এসআই

সব খবর
এই বিভাগের আরো খবর