রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯ ২১:১১ পিএম


এক শিশু জন্ম দিল আরেক শিশুর

কিশোরগঞ্জ প্রিতিনিধি

প্রকাশিত: ১০:১৯, ১৪ নভেম্বর ২০১৯  

কি‌শোরগ‌ঞ্জের পাকুন্দিয়ায় ১৩ বছরের এক শিশু এক‌ কন্যাশিশুর জন্ম দি‌য়ে‌ছে। ত‌বে এ সন্তা‌নের বাবা কে তা জানা যা‌চ্ছে না। মে‌য়ে‌টির বাবার দা‌বি, এ‌টি গায়েবি সন্তান! এ নি‌য়ে এলাকায় তোলপাড় চল‌ছে।

খবর পে‌য়ে পুলিশ কুমারী মা ও তার শিশুসন্তান‌কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এছাড়া সন্তানের জন্মদাতার নাম-পরিচয় জানতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হ‌য়ে‌ছে কিশোরীর বাবাকে।

জানা গেছে, পাকুন্দিয়া উপ‌জেলার এগারসিন্ধুর এলাকায় ১৩ বছরের এক কিশোরী গত ৬ নভেম্বর রা‌তে একটি কন্যাসন্তা‌নের জন্ম দেয়। ত‌বে ওই সন্তান ‘গা‌য়ে‌বি’ ব‌লে প্রচার চালান কি‌শোরীর বাবা।

বিষয়‌টি জানাজা‌নি হ‌লে খবর পে‌য়ে গত মঙ্গলবার রাতে পাকু‌ন্দিয়া থানা পুলিশ কুমারী মা ও তার নবজাতক‌কে উদ্ধার করে পাকু‌ন্দিয়া উপ‌জেলা হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। মহিলা পুলিশ প্রহরায় গাইনি ওয়ার্ডে মা ও নবজাতককে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাকুন্দিয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান জানান, কিশোরীকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হ‌চ্ছে। নবজাতকের জন্মদাতার নাম-প‌রিচয় জানতে তার মা-বাবাকে জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে।

ও‌সি আরও জানান, মে‌য়ে‌টির বয়স কম হওয়ায় স‌ঠিক তথ্য দি‌তে পার‌ছে না। এ‌কেক সময় এ‌কেক কথা বল‌ছে। ত‌বে আমরা এ অ‌নৈতিক কা‌জে জ‌ড়িত‌কে চি‌হ্নিত করার চেষ্টা কর‌ছি। প্র‌য়োজ‌নে ডিএনএ পরীক্ষা করা হ‌বে

সব খবর
এই বিভাগের আরো খবর