বৃহস্পতিবার ২০ জুন, ২০১৯ ১৪:৫৪ পিএম


উচ্চমাধ্যমিকের উপবৃত্তির টাকা তুলতে হবে ২৮ফেব্রুয়ারির মধ্যে

খায়ের রওনক

প্রকাশিত: ১৭:২৭, ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৯:১৫, ১১ জানুয়ারি ২০১৯

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের যথাক্রমে ১ম ও ৩য় কিস্তির উপবৃত্তি অ অন্যান্য সুবিধাদির অর্থ উত্তোলন নির্দেশনা প্রদান করা হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মোবাইল একাউন্টে প্রেরণকৃত টাকা আগামী ২৮/০২/২০১৯ তারিখের মধ্যে উত্তেলন করতে বলা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারী) এ বিষয়ে একটি পরিপত্র জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

 নির্দেশনায় বলা হয়েছে, ইতোমধ্যে উপবৃত্তির ১ম ও ৩য় কিস্তির টাকা একাউন্টে প্রেরণ করা হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নির্বাচিত কোন শিক্ষার্থী যদি উপবৃত্তি প্রাপ্তির মেসেজ না পেয়ে থাকে অথবা এসএমএস পাওয়ার পর টাকা তুলতে না পারে। সে সকল শিক্ষার্থীর সফটওয়ারে এন্ট্রিকৃত তথ্য বা শিক্ষার্থীর নাম, অভিবাবকের নাম, আইডি নম্বর, আবেদন নম্বর এবং সঠিক মোবাইল নম্বরসহ উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে প্রকল্প পরিচালক বরাবর আগামী ২৪ জানুয়ারীর মধ্যে আবেদন করতে হবে।

নির্দেশনায় আরও বলা হয়েছে, শিক্ষার্থীর মোবাইল একাউন্টে প্রেরণকৃত টাকা আগামী ২৮/০২/২০১৯ তারিখের মধ্যে উত্তেলন করতে হবে। এবং লেনদেনের প্রমাণ রাখতে হবে। উপজেলা সামারী অনুযায়ী, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিপরীতে বরাদ্দকৃত টিউশন ফিসের অর্থ সংশ্লিষ্ট ব্যাংক শাখায় আগামী ১৭/০১/২০১৯ তারিখে প্রেরণ করা হবে। ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অনূকুলে বরাদ্দকৃত টিউশন ফিসের অথ অবিলম্বে প্রেরণ করা হবে।

এডুকেশন বাংলা/একে

 

সব খবর
এই বিভাগের আরো খবর