বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ১৩:৪৮ পিএম


‘ইরাব’ সভাপতি মুসতাক আহমেদ ও সাধারন সম্পাদক নিজামুল হক

এডুকেশন বাংলা ডেস্ক:

প্রকাশিত: ১৯:৫৫, ২৪ জুলাই ২০১৯   আপডেট: ১২:০৩, ২৫ জুলাই ২০১৯

এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর সভাপতি নির্বাচিত হয়েছেন যুগান্তরের সিনিয়র রিপোর্টার মুসতাক আহমেদ ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার নিজামুল হক।

আজ বুধবার রাজধানীর একটি হোটেলে ইরাবে’র বার্ষিক সাধারন সভায় (এজিএম) ২০১৯-২০ মেয়াদের ১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হন।

এজিএমে বিদায়ী সাধারন সম্পাদক দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। যা সর্বসম্মতিক্রমে পাস হয়। এছাড়াও সভায় বার্ষিক আর্থিক ও সংগঠনের গণতন্ত্রের চূড়ান্ত অনুমোদন করা হয়।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন-সহসভাপতি এম মামুন হোসেন (সময়ের আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য (বাংলাদেশের খবর), কোষাধ্যক্ষ শরীফুল আলম সুমন (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক এম এম জসিম (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড), দপ্তর সম্পাদক এম এইচ রবিন (আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশিদ আল র“হানী (দেশ রূপান্তর), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হার“ন উর রশিদ (দ্যা ইনডিপেনডেন্ট), তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজিউর রহমান সোহেল (ভোরের ডাক)। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে সাব্বির নেওয়াজ (সমকাল), মো. নূর“জ্জামান মামুন (আজকালের খবর) এবং ইসমাইল হোসেন (বাংলা নিউজ) নির্বাচিত হয়েছেন।

এডুকেশন বাংলা /একে

সব খবর
এই বিভাগের আরো খবর