সোমবার ২১ অক্টোবর, ২০১৯ ৩:২২ এএম


ইউএনওর পিওনের বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪১, ২ অক্টোবর ২০১৯   আপডেট: ১০:৪৩, ২ অক্টোবর ২০১৯

নোয়াখালীর সোনাইমুড়ীতে ইউএনও কার্যালয়ের অফিস সহায়ক জাকির হোসেনের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোনাইমুড়ীর নদোনা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী রোববার রাতে পাশের বাড়িতে টিভি দেখতে যাওয়ার পথে ইউএনও কার্যালয়ে পিওন জাকির হোসেন মেয়েটির মুখে কাপড় গুঁজে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে।

জাকির শাকতলা গ্রামের কাজীবাড়ির জালাল আহমেদের ছেলে। এ ঘটনায় ইউএনও কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েও বিচার না পাওয়ার অভিযোগ করেছেন ছাত্রীর মা-বাবা।

তারা জানান, ঘটনার পর ইউপি মেম্বার শাহজাহানকে জানালে তিনি ইউএনওর কাছে যাওয়ার পরামর্শ দেন। তবে ইউএনও তাদের মীমাংসা করার পরামর্শ দিয়েছেন। ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি মেম্বার শাহজাহান বলেন, বিষয়টি তার বাবা-মা আমাকে জানালে ইউএনওর কাছে যাওয়ার পরামর্শ দিই। ইউএনও বিষয়টি স্থানীয় পর্যায়ে মীমাংসা করার জন্য বললে ধর্ষিতার পরিবার ও স্থানীয় লোকজনের অনুরোধে শুক্রবার এ নিয়ে সালিশ ডাকা হয়েছে।

এ ব্যাপারে ইউএনও টিনা পাল বলেন, ওই ছাত্রী ও তার মায়ের সঙ্গে কথা বলেছি। তারা একেক সময় একেক কথা বলে। তাদের আইনি সহায়তা নেওয়ার পরামর্শ দিয়েছি। সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

সব খবর
এই বিভাগের আরো খবর