রবিবার ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৩৭ পিএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

আত্মজীবনী লিখছেন প্রিয়াংকা চোপড়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৫, ৯ ফেব্রুয়ারি ২০১৯  

বলিউডে ১৮ বছর পার করে দিয়েছেন প্রিয়াংকা চোপড়া। এই সময়টাতে নিজের সৌন্দর্য্য আর অভিনয়ের মিশেলে সফলতার শীর্ষে পৌঁছেছেন তিনি। সেই সঙ্গে অর্জন করেছেন খ্যাতি আর অগনিত ভক্তের ভালোবাসা।

শুধু বলিউড নয়, প্রিয়াংকা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। বিশেষ করে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করার পর তার জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুণ। এর মধ্যে আবার হলিউডের ছবিতেও কাজ করেছেন প্রিয়াংকা।


তবে অভিনয় নয়, প্রিয়াংকা এখন বেশি সময় দিচ্ছেন সংসারে। গেলো বছর তিনি ভালোবেসে বিয়ে করেছেন নিক জোনাসকে। এখন তার ভুবন জুড়ে শুধু নিক।

এদিকে বলিউডের এই আকাঙ্ক্ষিত নায়িকা আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে তার জীবনের গল্প থাকবে। থাকবে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণের অভিজ্ঞতা থেকে নিক জোনাসের সঙ্গে প্রেম, বিয়ের সব কথা। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

সূত্র জানিয়েছে, প্রিয়াংকা চোপড়া তার জীবনি লিখতে শুরু করেছেন। সেখানে তার জীবন ও কাজের সবকিছু থাকবে। আত্মজীবনী পড়ে প্রিয়াংকা সম্পর্কে অনেক কৌতুহল মেটাতে পারবেন তার ভক্তরা।

নাম না জানা এক প্রকাশনা সংস্থা নাকি প্রিয়াংকাকে বইটি লেখার জন্য চাপ দিচ্ছে। এমনকি সময়ও নাকি বেঁধে দেয়া হয়েছিল। কিন্তু প্রিয়াংকা সে বেঁধে দেয়া সময়ে বইটি লেখা শেষ করতে পারেননি।

এডুকেশন বাংলা/ একে

সব খবর
এই বিভাগের আরো খবর