শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯ ১২:০০ পিএম


অভয়নগরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

অভয়নগর (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৫, ৮ নভেম্বর ২০১৯  

অভয়নগরের নওয়াপাড়ায় রোটারী ক্লাব অব ঢাকা ও স্লিপিং চিল্ড্রেন অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড (এসসিএডব্লিউ) কানাডার আয়োজনে শিশু শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণসহ ১৪ প্রকার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোটারী ক্লাব অব নওয়াপাড়ার সহযোগিতায় নওয়াপাড়া ইন্সটিটিউট মিলনায়তনে বৃহস্পতিবার (৭নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোটারী ক্লাব অব নওয়াপাড়ার ফাউন্ডেশন চেয়ারম্যান রোটা. পিপি শাহ্ জালাল হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্লিপিং চিল্ড্রেন অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড (এসসিএডব্লিউ) কানাডার প্রতিনিধি ক্রিস হিল্স ও তার স্ত্রী গেইল হিল্স, রোটারী ক্লাব অব ঢাকার নেতারা।

এছাড়াও রোটারী ক্লাব অব নওয়াপাড়ার রোটা. ডা. জুলফিকার আহমেদ, ডা. আতাহার হোসেন, আবদুল আজিজ সরদার, আবদুল্লাহ হেল বাকী, রবিউল ইসলাম, নূর আলম বাবু, শাহ্ আবদুল মুকিত জিলানী, ক্লাব প্রেসিডেন্ট দীপক কুমার সাহা, সেক্রেটারী আবদুল্লাহ আল-মামুন, রোটা. রিয়াদ হোসেন, শাহীনুর রহমান, শাহীন রেজা, বিএম আবদুস সালাম, জিয়াউর রহমান মিলন, রেজোয়ানুল কবীর রাহাত, আরিকুল ইসলাম রনি, তবিবুর রহমান তবি, ডা. নাসিরুল বারী, রাকিবুল ইসলাম, প্রধান শিক্ষক ফাতেমা খাতুন, সহকারি শিক্ষক নার্গিস আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা ও পৌর এলাকার ১১টি প্রাথমিক বিদ্যালয়ের প্রি-প্রাইমারি থেকে ৫ম শ্রেণির প্রায় সাড়ে তিনশত শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণসহ ১৪প্রকার সামগ্রী বিতরণ করা হয়।

এডুকেশন/টিএই/কেআর

সব খবর
এই বিভাগের আরো খবর