রবিবার ২৬ জানুয়ারি, ২০২০ ১৭:৪৮ পিএম


অভয়নগরে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৭, ১২ ডিসেম্বর ২০১৯  

অভয়নগরের নওয়াপাড়ায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে নওয়াপাড়া বাজারের হাজী ইদ্রিস আলী কমার্শিয়াল মার্কেটের ২য় তলায় এই উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংক এশিয়া যশোর ব্রাঞ্চের ম্যানেজার (এফভিপি) মো. রবিউল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন, ব্যাংক এশিয়া যশোরের এরিয়া ম্যানেজার সৈয়দ রানা পারভেজ।

নওয়াপাড়া প্রেস ক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মাসুদ তাজের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক সুনীল দাস, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এসএম ফারুক আহমেদ, দৈনিক নওয়াপাড়ার নির্বাহী সম্পাদক হারুন অর রশীদ, ব্যাংক এশিয়া নওয়াপাড়া এজেন্টের প্রতিনিধি চম্পা মন্ডল, সুবর্ণা রহমান, সাংবাদিক গাজী রেজাউল করিম, ডিআর আনিস, সাকিব জিকো, আরআই রাজা, জাকির হোসেন হৃদয়সহ বিভিন্ন ব্যবসায়ী ও সুধীজনেরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মুস্তাহিদ হাসান এবং গীতাপাঠ করেন শিক্ষার্থী মাহীজিৎ সাহা।

এডুকেশন বাংলা/ টিএই/কেআর

সব খবর
এই বিভাগের আরো খবর