শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ১৩:৩৫ পিএম


অধ্যক্ষ ও তার স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে দিয়ে পালালো শিক্ষক

এডুকেশন বাংলা ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ২ ডিসেম্বর ২০১৯  

ঢাকার ধামরাইয়ে যাদবপুর বিএম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলী হায়দার ও তার স্ত্রীর ঘরোয়া কিছু ছবি মোবাইল থেকে নিয়ে ওই বিদ্যালয়ের শিক্ষক মো. আব্দুল লতিফ খান তার নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে বিদ্যালয় থেকে পালিয়ে যায়। এতে মুহূর্তের মধ্যে ছবিগুলো ভাইরাল হয়ে তোলপাড়ের সৃষ্টি হয়।

ছবিগুলো ফেসবুক থেকে ডিলেট করতে বলায় উল্টো অধ্যক্ষকে হুমকি দেয় সে। এতে তার সুনাম ক্ষুণ্ন হওয়ায় গত শনিবার (৩০ নভেম্বর) রাতে পালিয়ে যাওয়া শিক্ষকের বিরুদ্ধে ধামরাই থানায় জিডি করেন অধ্যক্ষ।

জানা গেছে, ধামরাই বিএম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মো. আব্দুল লতিফ খান অধ্যক্ষের মোবাইল কৌশলে হাতে নিয়ে তার এবং তার স্ত্রীর কিছু ঘরোয়া ছবি অন্য মোবাইলে নেয়।

বিষয়টি জানতে পেরে অধ্যক্ষ ছবিগুলো মোবাইল থেকে ডিলেট করতে বলে। কিন্তু তিনি তা না করে বিদ্যালয়ের শিক্ষার্থীদের থেকে আদায় করা বেতন, পরীক্ষা ফ্রি বাবদ ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে অধ্যক্ষ মোবাইলে শিক্ষার্থীদের কাছ থেকে নেয়া টাকা ফেরত চাইলে তার সঙ্গে তর্ক করে অধ্যক্ষের ওই ছবিগুলো ফেসবুকে ছেড়ে দেয়।

এতে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি জানতে পেরে শনিবার রাতে শিক্ষক আব্দুল লতিফের বিরুদ্ধে থানায় জিডি করেন।

অধ্যক্ষ আলী হায়দার জানান, আমাদের স্বামী স্ত্রীর ছবিগুলো ফেসবুকে দিয়ে সুনাম ক্ষুণ্ন করেছে। তাই প্রথমে জিডি এরপর তথ্য-প্রযুক্তি আইনে মামলা করবে বলে জানান তিনি। এছাড়াও আমাদের ছবিগুলো সেসব আইডি থেকে পোস্ট করা হয়েছে তাদের বিরুদ্ধেও আমি থানায় জিডি ও মামলা করবো।

এডুকেশন/কেআর

সব খবর
এই বিভাগের আরো খবর